1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বঙ্গবন্ধু শান্তি পদক চালু, স্বর্ণ পদকের সঙ্গে পুরস্কার কোটি টাকা ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্ট ও নতুন পররাষ্ট্রমন্ত্রী নিয়োগ ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার বিধ্বস্ত: রাইসি ছাড়াও নিহত হলেন যারা হেলিকপ্টার দুর্ঘটনা: ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন নালিতাবাড়ীতে বিনা উদ্ভাবিত ধানের ফসল কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত ঘুমের ঘোরে একা ঘরে পুড়ে অঙ্গার হলেন বৃদ্ধা হেলিকপ্টার দুর্ঘটনা: জীবিত উদ্ধারের আশা কমছে রাইসির বান্দরবানে যৌথবাহিনীর সঙ্গে গোলাগুলিতে ৩ কেএনএফ সদস্য নিহত বান্দরবানে ব্যাংক ডাকাতি ও সরকারি অস্ত্র লুটের প্রতিবাদে মানববন্ধন কেএনএফের নারী শাখার সমন্বয়কসহ দুজনকে কারাগারে প্রেরণ

নুসরাতের বেবি বাম্পের ছবি ফাঁস

  • আপডেট টাইম :: শুক্রবার, ১১ জুন, ২০২১

বিনোদন ডেস্ক : সব জল্পনার অবসান ঘটিয়ে প্রকাশ‌্যে এলো টলিউড অভিনেত্রী নুসরাত জাহানের বেবি বাম্প। শুক্রবার (১১ জুন) ভারতীয় একটি সংবাদমাধ‌্যম নুসরাতের বেবি বাম্পের একটি ছবি প্রকাশ করেছে।

প্রকাশিত ছবিতে দেখা যায়—পাশাপাশি দাঁড়িয়ে রয়েছেন নুসরাত জাহান, শ্রাবন্তী চ‌্যাটার্জি, তনুশ্রী চক্রবর্তী ও আরেক নারী। সাদা হাতকাটা লম্বা ঝুলের জামা, কানে মাকড়ি ধাঁচের দুল, ঠোঁটে হালকা লিপস্টিকে হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে আছেন নুসরাত। তার চোখমুখ জুড়ে মাতৃত্বের আভা। আর বেবি বাম্প পুরোপুরি স্পষ্ট।

সংবাদমাধ‌্যমটি জানিয়েছে, নুসরাত, শ্রাবন্তী, তনুশ্রীর বন্ধুত্ব নতুন নয়। প্রায়ই তারা দেখা করেন, আড্ডা দেন। বেবি বাম্পের এ ছবি নুসরাতের বালিগঞ্জের ফ্ল্যাটে আড্ডার ফাঁকে তোলা হয়েছে।

কয়েকদিন আগে নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ‌্যে আসে। তারপর শোনা যায়, সিনেমায় অন্তঃসত্ত্বা চরিত্রে অভিনয় করছেন নুসরাত। কিন্তু সদ‌্য প্রকাশিত নুসরাতের এই ছবি সব সংশয় দূর করে দিয়েছে। এখন প্রশ্ন জোরালো হয়েছে এই সন্তানের বাবা কে? এ বিষয়ে নুসরাত মুখ খুলেননি। ধারণা করা হচ্ছে, এ সন্তানের বাবা যশ দাশগুপ্ত।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!